Published on

এখন পর্যন্ত প্রকাশিতব্য সকল লিখার লিংক

লাস্ট আপডেট - ০১/০৫/২০১৯

আমাদের কথা

.পরীক্ষার আগের রাতের এক পাগলামি থেকে যেভাবে শুরু হল মুক্ত বাতাসের খোঁজে আমাদের পথচলা......

মুক্ত বাতাসের খোঁজে

পোকামাকড়ের আগুনের সাথে সন্ধি

.

অনুপম উত্থান

হলিউডের মুভির মতোই আমরা এক সুপারহিরোর জন্য অপেক্ষা করি। ভাবি কোনো একদিন আমরা আয়রনম্যান, সুপারম্যানের মতো হিরো পাবো আর তারপর সব চেইঞ্জ হয়ে যাবে। বদলে যাবে । ভালোবাসা আবার ফিরে আসবে মানুষের হৃদয়ে হৃদয়ে। এখন যেভাবে চলছে চলুক, অবেলায় নিভে যাক অযুত কোটি তরুন,তরুনী, আত্মহত্যা করুক বেকার বোকা যুবকের দল, পরিযায়ী পাখি আর প্রজাপতিরা ছিন্নবিচ্ছিন্ন হয়ে যাক তাতে আমার কী? আমি তো কিছুই পরিবর্তন করতে পারব না! এগুলোর জন্য আল্লাহ্‌ তো আমাকে পাকড়াও করবেননা...! . দায়িত্ব এড়ানোর কি চমতকার শিশুসুলভ অযুহাত! .

.

আসলেই কী তাই ? নাকি স্রোতের বিপরীতে দাঁড়ালে আমার শান্ত নির্ঝঞ্ঝাট জীবনটা হয়তো একটু ঝঞ্ঝা বিক্ষুব্ধ হবে, ক্যারিয়ারটা হয়তো একটু ওলট পালট হবে, ভালোমানুষ,ভালোছেলের তকমাতে কিছুটা কালি পড়বে, চিইল আর চিইলময় জীবনটা, মাসে একবার ট্যুর দেওয়ার জীবনটা, সেলফিবাজি,রেস্টুরেন্ট,সিনেপ্লেক্সের জীবনটা, বাইক, মুভি,সিরিয়ালের জীবনটা, প্রেমিকার চোখে চোখ রেখে ঘন্টার পর ঘন্টা তাকিয়ে থাকা জীবনটা আর আগেরমতো থাকবেনা, দায়িত্ব নিতে হবে, কাজ করতে হবে এই ভেবে আমরা এই মিথ্যে কথাগুলো বলি নিজের সাথে?

.

দূর থেকে মনে হয় স্রোতের বিপরীতে দাঁড়ানো অসম্ভব। যে একবার দাঁড়ায় কেবল সেই বুঝতে পারে স্ত্রোতের বিপরীতে দাঁড়ানো কঠিন হতে পারে তবে অসম্ভব কিছুইনা, একবার আল্লাহ্‌র ওপর ভরসা করে দাঁড়াতে পারলে আর কোনো চিন্তা থাকেনা, এই পথের পরতে পরতে ছড়িয়ে ছিটিয়ে থাকে আল্লাহ্‌র রহমত, সাহায্য, ভালোবাসা। আর অবশ্যই চিরসুখের এক জান্নাতের প্রতিশ্রুতি। . আলহামদুলিল্লাহ! হতাশা আর অন্ধকারের এই বদ্বীপে আলোর মশাল হাতে ছুটে চলছেন কিছু সিংহহৃদয় ভাইয়েরা। পর্নোগ্রাফির বিরুদ্ধে সেমিনার করে যাচ্ছেন একের পর এক। তাদের এই কাফেলায় যোগ দেওয়ার সাদর আমন্ত্রণ রইলো।

.

আলোর মিছিল

এলাকাভিত্তিক ভলান্টিয়ার লিস্ট

চিরকুটনামা

.

অনিবার্য যত ক্ষয়

.

পর্ন আসক্তদের খুব কমন একটা প্রশ্ন করতে দেখা যায় - আমি তো শুধু দেখছিই , কিছু করছি না , কারো কোন ক্ষতি করছিনা ইত্যাদি । এই প্রশ্নগুলোর মোক্ষম উত্তর পাবেন এখানে । এই লিখা গুলোতে বিস্তারিত আলোচনা করা হয়েছে পর্ন আসক্তি কিভাবে ব্যক্তি, পরিবার, সমাজ এবং রাষ্ট্রকে এগিয়ে নিয়ে যায় ধ্বংসের দিকে ।

.

১০৮ টি নীলপদ্ম (প্রথম কিস্তি)

১০৮ টি নীলপদ্ম (দ্বিতীয় কিস্তি)

১০৮ টি নীলপদ্ম (শেষ কিস্তি)

মাদকের রাজ্যে

নরক

অনিবার্য যত ক্ষয় (প্রথম পর্ব)

অনিবার্য যত ক্ষয়’ (দ্বিতীয় পর্ব)

অনিবার্য যত ক্ষয়’ (শেষ পর্ব)

পর্নমুভি, মানবপাচার এবং পাশ্চাত্যের যৌন দাসত্বের গল্প (প্রথম পর্ব)

পর্নমুভি, মানবপাচার এবং পাশ্চাত্যের যৌন দাসত্বের গল্প (দ্বিতীয় পর্ব)

সিরিয়াল কিলার (প্রথম পর্ব)

“সিরিয়াল কিলার (দ্বিতীয় পর্ব)

পর্নোগ্রাফি যেভাবে আমাকে সিরিয়াল কিলার বানিয়েছেঃ টেড বান্ডি’র অন্তিম সাক্ষাৎকার

একটি নির্দয় পৃথিবী

পর্নোগ্রাফি যেভাবে জীবন ধ্বংস করেঃ পামেলা পলের সাক্ষাৎকার

পর্নঃজীবনের স্বাদ নষ্টকারী

আত্মোপলব্ধি

.

ফ্যান্টাসি কিংডম

.

জীবনের দশ বারোটা বসন্ত পার হয়ে যাবার পর দেহ ও মনে অন্যরকম একটা পরিবর্তন আসে । মন কি জানি চায় । ফ্রক পড়া পাশের বাসার মেয়েটার চোখদুটো একটু বেশী কালো মনে হয় ছেলেটার কাছে । সদ্য গোফের রেখা গজানো , শার্টের বোতাম খোলা কোঁকড়া চুলের ছেলেটাকে মাঝে মধ্যেই আড় চোখে দেখে ফ্রক পড়া মেয়েটাও । বিপরীত লিঙ্গের প্রতি, নারী পুরুষের শরীরটার প্রতি অদম্য একটা কৌতূহল জেগে ওঠে ।

.

কিছুদিন আগেও এই কৌতূহল মেটানো কঠিন ছিল । থ্রিজি, ফোরজির যুগে আজ সেটা পানির মতো সোজা । এখনকার ছেলেমেয়েরা দুধের দাঁত পড়ার আগেই সব কিছু জেনে ফেলছে । এটা খুব বেশী খারাপ কিছু হত না ,যদি বাবা মা বা অভিজ্ঞ কারো নিকট থেকে তারা কৌতূহল গুলো মেটাতো । কিন্তু দুঃখের বিষয় , সেক্স এডুকেশানের জন্য তারা ঢুঁ মারছে ইন্টারনেটের অন্ধকার গলিতে বা পর্ন/চটি গল্প গুলে খাওয়া কোন ইঁচড়ে পাকা বন্ধুর কাছে । আর তখনোই জ্বলে উঠছে বিশাল এক দাবানলের প্রথম অঙ্গারটা ......

“ফ্যান্টাসি কিংডম”(প্রথম কিস্তি)

ফ্যান্টাসি কিংডম”(দ্বিতীয় কিস্তি)

“ফ্যান্টাসি কিংডম”(শেষ কিস্তি)

পর্ন আসক্তি গিলে খাচ্ছে কিশোরদের!

চোরাবালি

.

খুবই অবাক লাগে যখন দেখি একদল মানুষ মাস্টারবেশনের পক্ষে প্রচারণা চালায়; ধর্মে নিষেধ করেছে তো কি হয়েছে, বিজ্ঞান আমাদের বলছে এটা শরীরের জন্য উপকারী , এর কোন ক্ষতিকর দিক নেই, মাঝে মাঝে মাস্টারবেট করলে শরীর ভালো থাকে, টেনশান মুক্ত থাকা যায় ব্লা ব্লা ...... । পাশ্চাত্যের কিছু দেশে তো রীতিমতো স্কুলের বাচ্চাদের সেক্স এডুকেশানের নামে এই জঘন্য ব্যাপারটাতে উৎসাহী করে তোলা হয় । খুবই দুঃখ লাগে যখন দেখি আমাদের দেশেও মুসলিম নামধারী আল্লাহর কিছু অবুঝ বান্দা এর পক্ষে ফেসবুক , ব্লগে লিখালিখি করছে , ভিডিও বানাচ্ছে ।

এই সিরিজে ইনশা আল্লাহ আমরা সবাইকে একটা ধারনা দেওয়ার চেষ্টা করব আপাতদৃষ্টিতে মাস্টারবেশন আসক্তি খুব নিরীহ মনে হলেও কি ভয়ঙ্কর বিষে বিষাক্ত এই আসক্তি । প্রথম দুই টা পর্বে আমরা এমন কিছু হতভাগ্য ভাইদের কথা আপনাদের জানাবো মাস্টারবেশন আসক্তি যাদেরকে ধ্বংসের গভীর এক খাদের কিনারায় দাঁড় করিয়ে দিয়েছে । পরের কয়েকটি পর্বে আমরা আলোচনা করব বিজ্ঞানের দৃষ্টিতে মাস্টারবেশনের ভয়াবহতা । সবশেষে ইনশা আল্লাহ , ইসলাম এবং বিজ্ঞানের পয়েন্ট অফ ভিউ থেকে মাস্টারবেশনের ওপর একটা তুলনামূলক পর্যালোচনা করা হবে

.

চোরাবালি প্রথম পর্ব

চোরাবালি দ্বিতীয় পর্ব

চোরাবালি তৃতীয় পর্ব

চোরাবালি চতুর্থ পর্ব

চোরাবালি পঞ্চম পর্ব

চোরাবালি ষষ্ঠ পর্ব

চোরাবালি সপ্তম পর্ব

চোরাবালি অষ্টম পর্ব

মাস্টারবেশন কী মাসলগ্রোথ এবং এথলেটিক পারফরম্যান্সের ক্ষতি করে?

মিথ্যের শেকল যতো

সমকামিতা এবং হস্তমৈথুন আদিম মানুষের মধ্যে বিরল!

.

নীল রঙের অন্ধকার

.

পর্ন মুভি বিষাক্ত মাকড়াশার মতো জাল বিছিয়ে রাখে । গ্ল্যামার আর চাকচিক্যে আকৃষ্ট হয়ে যে কেউ আটকে পড়তে পারে এই জালে । একবার জালে আটকা পড়লে সেই জাল ভেদ করে বেরিয়ে আসা অত্যন্ত কঠিন । মাকড়াশা যেভাবে পোকাকে তিলে তিলে মেরে ফেলে পর্ন মুভিও আপনাকে ঠিক সেভাবেই একটু একটু করে ধ্বংস করে ফেলবে । আপনি আস্তে আস্তে হারাবেন আপনার স্বাস্থ্য, আপনার পরিবার, আপনার চাকুরী, এমনকি আপনার ভালবাসার মানুষটিকেও । আমাদের এই সিরিজে আমরা আপনাদের কিছু সত্যিকারের গল্প বলে যাব । গল্পগুলো কিছু পর্ন আসক্ত মানুষের । কীভাবে তারা হারিয়ে ফেলেছেন এই জীবনের মূল্যবান সবকিছুই, নীল রঙের অন্ধকার গহ্বরে কিভাবে তারা ডুবে যাচ্ছেন সেই গল্প ।

ব্যর্থতা আর আর্দ্রতার গল্প!

দীর্ঘশ্বাস আর নীরব আর্তনাদের গল্প!

নষ্ট হবার গল্প!

.

নীল রঙের অন্ধকার (প্রথম কিস্তি)

নীল রঙের অন্ধকার (দ্বিতীয় কিস্তি)

নীল রঙের অন্ধকার (তৃতীয় কিস্তি)

নীল রঙের অন্ধকার (চতুর্থ কিস্তি)

নীল রঙের অন্ধকার (পঞ্চম কিস্তি)

নীল রঙের অন্ধকার (ষষ্ঠ কিস্তি)

নীল রঙের অন্ধকার (সপ্তম কিস্তি)

নীল রঙের অন্ধকার (অষ্টম কিস্তি)

নীল রঙের অন্ধকার (নবম কিস্তি)

নীল রঙের অন্ধকার (দশম কিস্তি)

.

পর্দার ওপাশে

.

পর্ন মুভি তার গ্ল্যামার আর চাকচিক্যের চোখ ধাঁধানিতে সেই অনেক যুগ আগে থেকেই বলে চলেছে এক মিথ্যা গল্প । এই মিথ্যা গল্প নারী আর যৌনতা সম্পর্কে ।

পর্ন মুভি গুলোতে নারীদেরকে এমনভাবে উপস্থাপন করা হয় যেন তারা পর্নমুভিতে পারফর্ম খুব খুব উদগ্রীব এবং তারা এটা খুব উপভোগ করছে । কিন্তু প্রকৃত বাস্তবতা হচ্ছে পর্ন মুভির অভিনেতা অভিনেত্রীরা পর্নমুভিতে পারফর্ম করা উপভোগ করেন না । মাত্র পেটের দায়ে তারা এই কাজ গুলো করতে বাধ্য হন । তাদেরকে বিশেষ করে নারীদের চরমভাবে নির্যাতন করা হয় ।

.

পর্ন ইন্ড্রাস্টীর মুনাফার অঙ্কটা বেশ স্বাস্থ্যবান । তাই ডিরেক্টর এবং প্রডিউসাররাও এই অমানবিক কাজ করতে দ্বিধা বোধ করে না । আপনার কাছে পর্ন মুভি তো একেবারেই সহজলভ্য তাই না ? কেবল মাঊসের দুটো ক্লীকের ব্যাপার । তারপরেই পর্ন মুভির অবিরত ভান্ডার এবং আপনার বিকৃত লালসা চরিতার্থ করার সূচনা । কিন্তু নীল স্ক্রীনের গ্ল্যামার দেখে ‘টাসকি ’ খাওয়া আপনি কখনো কি জানতে চেয়েছেন পর্দার ওইপাশের গল্পগুলো । এক একটা স্টীল পিকচার, এক একটা ভিডিওতে আবদ্ধ রয়েছে আপনারই কোন এক বোনের, কোন এক ভাইয়ের হৃদয়ের করুন হাহাকার । পর্ন মুভির হতভাগা অভিনেতা অভিনেত্রীদের , চার দেয়ালের মাঝে বন্দী যতসব আর্তনাদ আর দুঃস্বপ্নের অভিজ্ঞতা গুলোর সবটুকু আমরা হয়তো বুঝতে পারব না । কিন্তু তারপরেও চেষ্টা করতে দোষ কি ? এখানে এমন কিছু পর্ন অভিনেত্রীদের অভিজ্ঞতার বর্ণনা করা হল যারা সেই নরকে ক্ষতবিক্ষত হলেও সেখান থেকে বেঁচে ফিরতে পেরেছেন কোনমতে ।

.

ক্যামেরার পিছনে

পর্দার ওপাশে

আমি কিভাবে পর্নোগ্রাফিতে আসলাম, কেন ছাড়লাম এবং কেন সবাই এটা পরিহার করবে- By Jessica Mendes

নরক

.

‘নীল নকশা’

.

আলোর কথা বলে তারা । আলোয় আলোয় ভরিয়ে দিতে চায় পৃথিবী । ওরা বলে শান্তি, সমৃদ্ধি আর প্রগতির কথা। কিন্তু ওদের বাতলে দেওয়া পথ অনুসরণ করে এই সভ্যতা ক্রমাগত সুপারসনিক গতিতে এগিয়ে চলেছে অধঃপতনের দিকে। নিকষ কালো আঁধারে ছেয়ে গিয়েছে প্রত্যেকটি মানব আর মানবীর হৃদয়। সুকুমার বৃত্তিগুলো দুমড়ে মুচড়ে গিয়েছে। অদ্ভূত বন্ধ্যা হয়েছে উর্বরা ফাগুন। অথচ তারা প্রথমে বলেছিল আলোর কথা, প্রতিশ্রুতি দিয়েছিল সুখ আর সমৃদ্ধির। শয়তান আর তার দোসরদের প্রতিশ্রুতি সবসময়ই মিথ্যে হয়। প্রথম প্রথম চোখ ধাঁধিয়ে গেলেও, আশার বন্যা বইয়ে দিলেও আলেয়ার পিছনে ঘুরে ঘুরে দিনশেষে মাথা কুটে মরতে হয়। নিশ্চিত ধ্বংসের হাত থেকে বাঁচতে হলে বুঝতে হবে শয়তানের চক্রান্ত। চিনতে হবে গাদ্দারদের।

অবশ্যই পড়ুনঃ

.

সমকামি এজেন্ডাঃ একটি ব্লুপ্রিন্ট

মিথ্যায় বসত (প্রথম পর্ব)

পাঠক সাবধান ভয়ের জগতে প্রবেশ করছ তুমি (প্রথম পর্ব)

পাঠক সাবধান ভয়ের জগতে প্রবেশ করছ তুমি (দ্বিতীয় পর্ব)

নীল নকশা (প্রথম কিস্তি)

নীল নকশা (দ্বিতীয় কিস্তি)

নীল নকশা (তৃতীয় কিস্তি)

নীল নকশা (চতুর্থ কিস্তি)

আপেক্ষিক নৈতিকতা ও পেডোফেলিয়া

সমকামিতা এবং হস্তমৈথুন আদিম মানুষের মধ্যে বিরল!

মিথ্যের শেকল যতো

সভ্যতা ও অবক্ষয় ১ - বংশগতি

.

সভ্যতার সংকট

.

টিনের চালে সামান্য ফুটো থাকলেও, সেই ছিদ্র দিয়ে দিনের আলো ঠিকই প্রবেশ করে। সত্যকে হাজার ধামাচাপা দেবার চেষ্টা করা হলেও সত্য ঠিকই একদিন প্রকাশিত হয়। পাশ্চাত্যের সামরিক, রাজনৈতিক,অর্থনৈতিক চাকচিক্যে চোখ ধাঁধিয়ে যাওয়া কিছু পরাজিত হীনমন্য মানসিকতার মুসলিম আর তাদের শায়খেরা পাশ্চাত্যকে গ্রহণ করেছে প্রভু হিসেবে। পাশ্চাত্য কখনো ভুল হতে পারেনা। পাশ্চাত্য কখনো ভুল করতে পারেনা । পাশ্চাত্যের কথা আমরা শুনলাম আর মানলাম এই হলো তাদের দৃষ্টিভঙ্গি। পাশ্চাত্য নিজেও দাবী করে বসে আছে- উন্নয়ন,শান্তি আর প্রগতির পথে হাঁটতে হলে অনুরসরণ করতে হবে আমাদেরকেই। আমাদের ঠিক করে দেওয়া তরীকাতেয় মানবতার মুক্তি।

আসলেই কী তাই?

.

মুখোশ উন্মোচনঃ পর্ব-১

মুখোশ উন্মোচনঃ পর্ব-২

মুখোশ উন্মোচনঃ পর্ব- ৩

একেই বলে সভ্যতা (প্রথম পর্ব) !!!

একেই বলে সভ্যতা (দ্বিতীয় পর্ব) !!!

স্বর্গের দিন স্বর্গের রাত

স্বর্গের দিন! স্বর্গের রাত! (দ্বিতীয় পর্ব)

স্বর্গের দিন স্বর্গের রাত!( তৃতীয় পর্ব)

স্বর্গের দিন স্বর্গের রাত (চতুর্থ পর্ব)

স্বর্গের দিন! স্বর্গের রাত! (পঞ্চম পর্ব)

আলেয়ার আলো

এরই নাম স্বাধীনতা !!!

এরই নাম স্বাধীনতা!!! দ্বিতীয় পর্ব

এরই নাম স্বাধীনতা!!! তৃতীয় পর্ব

পাশ্চাত্যে বেড়ে ওঠা

নারী যখন পন্য

অভিশপ্তনগরী: https://bit.ly/2MumYeW

“****” ম্যাম গার্ড পড়ছিলঃ বুঝতে পারছিলাম না, প্যান্ট সামলাবো নাকি কলম !!! -

.

মিথ্যায় বসত

.

ব্যাপারটা দুঃখজনক ।

LGBT’র শুরুটা হয়েছিল ভন্ড আলফ্রেড কিনসের হাত ধরে । সেক্স নিয়ে অনেক গাঁজাখুরি রিসার্চ করেছিল এই লোকটা । তারপরের দায়িত্বটুকু কাঁধে তুলে নিয়েছিল রক ফেলার ইন্সটিটিউট, প্ল্যান্ট প্যারেন্টহুড,পশ্চিমা মিডিয়া । এরা ফুলিয়ে ফাঁপিয়ে এই ‘বিজ্ঞামনস্ক’ লোকটার একেবারেই অবৈজ্ঞানিক পদ্ধতিতে করা রিসার্চগুলো বিশ্ববাসীর সামনে উপস্থাপন করেছে । তার রিসার্চ পেপারগুলো যেন আসমান থেকে আসা কোন ঈশ্বরের বাণী । অক্ষরে অক্ষরে মেনে নিতে হবে সব কিছু ।

.

পরবর্তীতে বিজ্ঞানী এবং গবেষকরা আলফ্রেড কিনসের রিসার্চগুলো তুলোধুনো করে ছেড়েছিলেন । কিন্তু যা ক্ষতি হওয়ার তা ইতিমধ্যেই হয়ে গিয়েছিল । যৌনতার ব্যাপার স্যাপার গুলো আমেরিকানরা (সে তা সাধারন নাগরিকই হোক বা রাষ্ট্রের নীতি নির্ধারক) দেখেছে আলফ্রেড কিনসের পড়িয়ে দেওয়া চশমার ভেতর থেকেই । তাইতো কিন্ডারগার্ডেনের বাচ্চাদেরকেও সেক্স এডুকেশানের নামে সমকামিতার শিক্ষা দেওয়া হয়, মাস্টারবেট করতে উৎসাহিত করা হয় । কিছু দিন আগে তো ‘সমলিঙ্গ বিবাহ’ আইনও পাশ হয়ে গিয়েছে ।

.

কিন্তু এর চেয়েও দুঃখজনক ব্যাপার হলো পাশ্চাত্যের কিছু স্কলার, দা’ঈ এর সাম্প্রতিক কিছু কর্মকাণ্ড ।উনারা ঘুরিয়ে, পেঁচিয়ে , হিকমাহর আড়ালে সমকামিতাকে স্বাভাবিক ব্যাপার হিসেবে মুসলিমদের গ্রহণ করে নিতে বলছেন।

.

এই সিরিজে সমকামিতাকে দেখা হয়েছে ভিন্ন দুটি দৃষ্টিকোন থেকে; বিজ্ঞান এবং ইসলাম ।

.

আশা করি LGBT নিয়ে সব ধোঁয়াশা দূর হবে ।

আর রিজালু বির রিজাল…

সমকামীদের মিথ্যা দাবী এবং নাস্তিকদের মিথ্যাচার (প্রথম পর্ব)

সমকামীদের মিথ্যা দাবী এবং নাস্তিকদের মিথ্যাচার (দ্বিতীয় পর্ব)

সমকামীদের মিথ্যা দাবী এবং নাস্তিকদের মিথ্যাচার (তৃতীয় পর্ব)

সমকামীদের মিথ্যা দাবী এবং নাস্তিকদের মিথ্যাচার (শেষ পর্ব)

সমকামিতা,স্বাধীনতা,রোগ নাকি অন্য কিছু

সমকামিতার শাস্তি

জার্নি টু ম্যানহুড

পাঠক সাবধান ভয়ের জগতে প্রবেশ করছ তুমি (প্রথম পর্ব)

পাঠক সাবধান ভয়ের জগতে প্রবেশ করছ তুমি (দ্বিতীয় পর্ব)

সমকামি এজেন্ডাঃ একটি ব্লুপ্রিন্ট

আপেক্ষিক নৈতিকতা ও পেডোফেলিয়া

মিথ্যায় বসত (প্রথম পর্ব)

সমকামিতা এবং হস্তমৈথুন আদিম মানুষের মধ্যে বিরল!

.

বিষে বিষক্ষয়

.

পর্ন আসক্তি ছাড়ার জন্য পর্ন ওয়েব সাইট ব্লক করার সফটওয়্যার বা অ্যাপ্স ইনস্টল করা খুবই জরুরী। “পর্ন দেখতে মন চাইলো, হাতের মুঠোয় হাইস্পিড ইন্টারনেট, দুটো ক্লিক, তারপর পর্ন মুভির বিশাল ভান্ডার”, এরকম অবস্থায় থাকলে পর্ন আসক্তি থেকে বের হয়ে আসা দুঃসাধ্য।

.

এই লেখায় আমরা আপনাদের এমন কিছু সফটওয়্যার, অ্যাপ্সের সন্ধান দেবো যা দিয়ে আপনি অনলাইনের ফিতনা মোকাবেলার রসদ পেয়ে যাবেন ইনশা আল্লাহ্‌।

.

বিষে বিষক্ষয়

.

অশনি সংকেত

.

অশনি সংকেত

পর্ন আসক্তি গিলে খাচ্ছে কিশোরদের!

আইটেম সং,শিশু নির্যাতন এবং বলিউডী দুনিয়ার ভন্ডামি

আইটেম সং

.

ফাগুনের দিন শেষ হবে একদিন

.

সেই রঙিন কৈশোর থেকে শুরু করে আজ পর্যন্ত কতোবার আপনি মায়াময়ীদের প্রেমে পড়েছেন! রুপা,মীরা,নীরা,প্রতীতি,সোমা! আর কতোবার আপনার হৃদয় ভেংগেছে! কতোবার শান্ত, নিরুদ্রপ জীবন ছারখার হয়ে গিয়েছে! দীর্ঘ নির্ঘুম রাত,একলা শুকতারা,নিকোটিনের ধোয়া,পুরোনো ইনবক্স, গভীর দীর্ঘশ্বাস, ঝাঁকড়া চুল,শূন্য মানিব্যাগ,শূন্য পরীক্ষার খাতা,চিড় ধরা ভাতৃত্বের মতো বন্ধুত্ব,মায়ের চোখের জল,বাবার ভীষন আক্ষেপ। .

.

যখন আপনার বন্ধুরা পড়ার টেবিলে ভবিষ্যৎ গড়তে ব্যস্ত,তখন আপনি নিজ হাতে আপনার ভবিষ্যৎ নষ্ট করেছেন। বাবার টাকা নষ্ট করেছেন, মায়ের সংগে মিথ্যা বলেছেন। টেনশান,অস্থিরতা আর উদ্বিগ্নতায় কাটিয়েছেন কত দিন,কত রাত। নিজের সংগে একটু সৎ হোন। সত্যি করে বলুনতো আসলেই কি সুখ পেয়েছেন? আর শান্তি?

.

‘হারাম থেকে পাওয়া সুখ অল্পেই শেষ হয়ে যায়

থাকে শুধু গ্লানি আর লজ্জা

দিনশেষে শুধু থাকে শূন্যতা আর পাপের বোঝা

সেই আমোদপ্রমোদে কি লাভ শেষমেশ যার ফলাফল জাহান্নামের আগুনের শাস্তি?’

-শেইখ খালিদ আর রশীদ

.

‘দুশো তিপ্পান্নতম প্রেম’ (প্রথম পর্ব)

দুশো তিপ্পান্নতম প্রেম (দ্বিতীয় পর্ব)

‘দুশো তিপ্পান্নতম প্রেম’ (শেষ পর্ব)

আঁধার-আলো

আততায়ী ভালোবাসা (প্রথম পর্ব)

ফাগুনের দিন শেষ হবে একদিন (প্রথম পর্ব)

তোমরা কি এমনি এমনি জান্নাতে চলে যাবে?

আয় কান্না ঝেপে …

আরশের ছায়া

উত্তরের অপেক্ষায়

আল্লাহ্‌র কাছে আসার গল্প

শান্তি পাব কোথায় গিয়ে

তোমার চোখে দেখেছিলাম আমার সর্বনাশ (প্রথম কিস্তি)

তোমার চোখে দেখেছিলাম আমার সর্বনাশ (দ্বিতীয় কিস্তি)

তোমার চোখে দেখেছিলাম আমার সর্বনাশ (তৃতীয় কিস্তি)

ভালোবাসা ও বাস্তবতা

কাছে আসার গল্প

.

হয়নি যাবার বেলা

ভাইয়া দেখ, খুব মন খারাপ নিয়ে লিখাটা লিখছি। তোমাদের বয়সে আমিও স্বপ্ন দেখব বলে দু’চোখ পেতেছিলাম। আমারো একটা স্বপ্ন ছিল আর এখন স্বপ্নভঙ্গের বেদনাও আছে। আমি তোমাদের দুর্দান্ত দুর্দান্ত সব স্বপ্ন দেখতে নিষেধ করবনা, তবে কীভাবে, কোন পথে হাঁটলে স্বপ্নভঙ্গের বেদনায় পুড়তে হবেনা তা নিয়ে কিছু বলার চেষ্টা করব ইনশা আল্লাহ্‌। তোমরা এখন যে পথের পথিক, সেই পথে হেঁটে ক্ষত বিক্ষত আমার দু’পা। চোরাবালি আর কাঁটাঝোপ গুলো চিনেছি একটা একটা করে, বুঝেছি কেন স্বপ্ন আহত হয় ক্ষণে ক্ষণে, তারপর একসময় নিহতই হয়ে যায়।

হয়নি যাবার বেলা (প্রথম কিস্তি)

পর্নমিথ

.

পর্নমুভির ধোঁয়াটে জগত , পর্ন মুভি দেখার ক্ষতিকর দিক , মাস্টারবেশন নিয়ে অনেকর মাঝেই শেকড় গেড়ে রয়েছে অনেক ভুল ধারনা । আমরা মনে করি , পর্ন মুভির ক্ষতিকর প্রভাব থেকে নিজেকে , নিজের পরিবার , সমাজ এবং এই উম্মাহকে বাঁচানোর জন্য এই ভুল ধারনাগুলো দূর করা জরুরী । এই সিরিজে আমরা চেষ্টা করব পর্ন মুভি , মাস্টারবেশন সম্পর্কে ভুল ধারনা গুলো দূর করার ।

.

চটি পড়া কি পর্ন দেখার মতোই ক্ষতিকর?

কেন বিয়ে মাস্টারবেশনের সম্পূর্ণ সমাধান না

.

নীড়ে ফেরার গল্প

.

কিছু তরুণ ।

সদা হাস্যোজ্জল ।

কাউকে বুঝতে দেয়না তারা এই হাসিমুখগুলোর আড়ালে কতোটা কষ্ট বয়ে বেড়াচ্ছে।

কতটা ঘৃণা করে তারা নিজেদেরকে ।

বহুদিন আগে তারা করেছিল এক ভুল – মাস্টারবেশন আর পর্ন মুভির অন্ধকার জগতে পা বাড়িয়ে । আজ সেই ভুলের মাসুল দিতে যেয়ে তাদের হাঁসফাঁস অবস্থা । তারপর কিভাবে তারা সেই অন্ধকার অভিশপ্ত জীবন থেকে বেরিয়ে আসলো , শ্বাস নিল মুক্ত বাতাসে, পড়ুন সেই অবিশ্বাস্য সত্য কাহিনীগুলো ।

.

নীড়ে ফেরার গল্প (প্রথম কিস্তি)

নীড়ে ফেরার গল্প (দ্বিতীয় কিস্তি)

নীড়ে ফেরার গল্প (তৃতীয় কিস্তি)

নীড়ে ফেরার গল্প (চতুর্থ কিস্তি)

নীড়ে ফেরার গল্প (পঞ্চম কিস্তি)

নীড়ে ফেরার গল্প (ষষ্ঠ কিস্তি)

নীড়ে ফেরার গল্প (সপ্তম কিস্তি)

নীড়ে ফেরার গল্প (অষ্টম কিস্তি)

খুলে দাও হৃদয়ের দ্বার (প্রথব পর্ব)

খুলে দাও হৃদয়ের দ্বার (দ্বিতীয় পর্ব)

খুলে দাও হৃদয়ের দ্বার (তৃতীয় পর্ব)

ইনবক্স থেকে

.

ঝেটিয়ে বিদায় করুন বেয়াড়া পর্ন/মাস্টারবেশন আসক্তি

.

পর্ন এবং মাস্টারবেশন আসক্তি দূর করার বেশ কিছু টিপস দেওয়া হয়েছে এই লিখাগুলোতে ।

.

লিটমাস টেস্টঃ যেভাবে বুঝবেন আপনি পর্নোগ্রাফিতে আসক্ত

বাড়িয়ে দাও তোমার হাত

পর্বত জয়ের প্রতিজ্ঞা

ঝড়ের পরে

ফাঁদ (প্রথম পর্ব )

ফাঁদ – দ্বিতীয় পর্ব

‘ফাঁদ’ (তৃতীয় পর্ব)

‘ফাঁদ’ (চতুর্থ পর্ব )

ফাঁদ (পঞ্চম পর্ব)

ফাঁদ (ষষ্ঠ পর্ব)

তবু হেমন্ত এলে অবসর পাওয়া যাবে... (প্রথম পর্ব)

তবু হেমন্ত এলে অবসর পাওয়া যাবে... (দ্বিতীয় পর্ব)

তবু হেমন্ত এলে অবসর পাওয়া যাবে... (তৃতীয় পর্ব)

তবু হেমন্ত এলে অবসর পাওয়া যাবে (শেষ পর্ব)

প্রেসার কুকার

ভুলে ভরা স্বপ্ন

ঝেটিয়ে বিদায় করুন বেয়াড়া পর্ন আসক্তি !!!!

এখনি সময় পর্নকে বিদায় বলার

বৃত্তের বাইরেঃ পর্নোগ্রাফি থেকে মুক্তি

ব্রেক দ্যা সার্কেলঃ মাস্টারবেশন থেকে মুক্তি

ব্রেক দ্যা সার্কেলঃ মাস্টারবেশন থেকে মুক্তি (দ্বিতীয় কিস্তি)

ব্রেক দ্যা সার্কেলঃ মাস্টারবেশন থেকে মুক্তি (শেষ কিস্তি)

.

ক্যাটাগরি - রিমাইন্ডার

.

পর্নমুভি বা মাস্টারবেশনের শর'ঈ হুকুম কি, এগুলো আপনার অন্তর কে কিভাবে কলুষিত করে ফেলে, জীবনের সুখ শান্তি হারিয়ে আপনি ধূসর, রঙহীন জীবন যাপন করেন ,রহমান আল্লাহ্‌র ক্ষমা থেকে কিভাবে এগুলো আপনাকে দূরে সরিয়ে নিয়ে যায়, কিভাবে আপনি নিজের অজান্তেই যাত্রা শুরু করেন জাহান্নামের লেলিহান অগ্নিশিখার রাজত্বে , পর্নমুভি বা মাস্টারবেশনের জালে আপনাকে আটাকানোর জন্য কিভাবেই বা শয়তান ফাঁদ পাতে সেগুলো নিয়ে আলোচনা করা হয়েছে এই লিখাগুলোতে ।

.

রূপকথা নয়! (প্রথম পর্ব)

রূপকথা নয়! (শেষ পর্ব)

শান্তি পাব কোথায় গিয়ে

ডেস্টিনি

সত্য বলতে লজ্জা নেই

তোমরা কি এমনি এমনি জান্নাতে চলে যাবে?

দু’আ তো করেছিলাম

দু'আ নিয়ে কিছু কথা

আয় কান্না ঝেপে …

আরশের ছায়া

উত্তরের অপেক্ষায়

“ পর্নোগ্রাফি ও ইসলাম”

আমরা কি হস্তমৈথুন করতে পারবো ?

আল্লাহ্‌র কাছে আসার গল্প

রিমাইন্ডার

রিমাইন্ডার -দ্বিতীয় পর্ব

আমি তারায় তারায় রটিয়ে দিব

অমূল্য নিয়ামত চোখের খিয়ানত করছি না তো?

গুনাহ থেকে বেঁচে থাকার ১০টি সহজ উপায়

বাড়িয়ে দাও তোমার হাত

হুজুরদের প্রেম যে কারণে এতো তীব্র হয়

.

নেশা যখন চটি গল্প পড়া

.

এসি রুমে আরামদায়ক বিছানায় শোয়া মা সন্তানের জন্য যেরকম দুশ্চিন্তায় করে,ফুটপাতে শোয়া মা তার সন্তানের জন্য সেইরকম দুশ্চিন্তাই করে ।মা দের সন্তানের প্রতি ভালোবাসাই আর কোন ব্যাপার নেই, কোন ফরমানলিন নেই । আমরা মায়ের এই অপার্থিব ভালোবাসা, বোনের স্নেহের প্রতিদান দিচ্ছি তাঁদের নিয়ে লিখা চটি গল্প পড়ে । কি কিউট আমরা ! আমরা অনলাইনের জগতটাকে এমন অসুস্থ বানিয়ে ছেড়েছি যে বাংলায় টাইপ করে গুগলে কিছু খুঁজতে কোন সুস্থ লোকের প্রবৃত্তি হয় না ।

.

একটা বিশাল প্রজন্ম গড়ে উঠেছে এবং উঠছে যারা প্রাইমারী স্কুলের গন্ডি পার হবার আগেই চরম অশ্লীলতার জগতটার সঙ্গে পরিচিত হয়ে যাচ্ছে , যারা মা ,বোন ,কাজিন,ভাবী ,খালা, চাচী,মামী এদের নিয়ে লিখা চটি গল্প পড়ে আর রাত দিন এদের নিয়ে সেক্স ফ্যান্টাসীতে ভোগে । খুব চটকদার স্লোগান শোনা যায় আমাদের এই জেনারেশান নিয়ে , এরা নাকি দেশটার অবস্থা বদলে দেবে , যতদিন ওদের হাতে দেশ, ততদিন নাকি পথ হারাবে না বাংলাদেশ......... এরা নিজেরাই তো পথ হারিয়ে ফেলেছে ,এরা আবার কি পথ দেখাবে ?

.

চটি গল্পে আসক্তদের নেশা কাটিয়ে উঠতে পথ দেখাবে আমাদের এই লিখাগুলো ইনশা আল্লাহ ......

.

নেশা যখন চটি গল্প পড়া (প্রথম পর্ব)

নেশা যখন চটি গল্প পড়া (দ্বিতীয় পর্ব)

নেশা যখন চটি গল্প পড়া (তৃতীয় পর্ব)

নেশা যখন চটি গল্প পড়া (শেষ পর্ব)

.

আমাদের সন্তান পর্ন দেখে

.

কোন বাবা-মা’ ই বিশ্বাস করতে চাননা তাঁদের সন্তান পর্ন দেখার মতো এতোটা নীচে নামতে পারে । কিন্তু বাস্তবতা বড় কঠোর । Security technology company Bitdefender এর গবেষনা থেকে দেখা যাচ্ছে , পর্নসাইটে যাতায়াত করে এমন ১০ জনের মধ্যে ১ জনের বয়স দশ বছরের নিচে । এবং এই দুধের বাচ্চা গুলো রেপপর্ন টাইপের জঘন্য জঘন্য সব ক্যাটাগরির পর্ন দেখে । রেফারেন্সঃ

.

আপনি, আপনার ছোটভাই/বোন বা সন্তানকে যতই নিরীহ,ভদ্র আর ল্যাদা গ্যাদা কাঁচু মনে করেন না নিশ্চিত থাকুন সে একবার না একবার হলেও পর্ন দেখে ফেলেছে এবং অচিরেই তার পর্ন আসক্ত হয়ে যাবার সম্ভাবনা আছে । সর্বনাশ হয়ে যাবার আগেই সাবধান হোন ।

.

দাঁত থাকতেই দাঁতের মূল্য বুঝুন । না হলে পরে পস্তাতে হবে ।

ইনশা আল্লাহ্‌ সাহায্য করবে নিচের লিখা গুলো

.

মৃত্যু? দুই সেকেন্ড দূরে! (প্রথম পর্ব)

আমাদের সন্তান পর্ন দেখে!!! (প্রথম কিস্তি)

আমাদের সন্তান পর্ন দেখে!!! (দ্বিতীয় কিস্তি)

আমাদের সন্তান পর্ন দেখে!!! (শেষ কিস্তি)

যৌনশিক্ষা: যে কথা যায় না বলা

হৃদয়ের ঋণ (প্রথম কিস্তি)

হৃদয়ের ঋণ (শেষ কিস্তি)

.

ও যখন পর্ন আসক্ত

.

আমরা অনেকেই যে ভুল ধারনাটা করে বসি সেটা হল পর্নএডিকশান শুধুমাত্র অবিবাহিত ছেলে /মেয়েদের আছে । কিন্তু আমাদের খোলা চোখে কখনোই ধরা পড়ে না যে মধ্যবয়স্ক বিবাহিত শিক্ষিত অশিক্ষিত দুই ধরণের লোকদের মধ্যেও এই সমস্যা প্রবল ।

একবার পর্ন আসক্ত হয়ে গেলে সঙ্গীর মাঝে আর প্রশান্তি খুঁজে পাওয়া না , তাকে শুধু ভোগ্য দ্রব্য মনে হয় । অনেক স্বামী/স্ত্রী তাদের সঙ্গীদেরকে বাধ্য করেন বিছানায় পর্ন স্টারদের অনুকরন করতে । অনেক স্বামীই স্ত্রীকে তো রেপ পর্যন্ত করে ফেলেন –ভালোবাসা হারিয়ে যায় , মধ্যরাতে স্বামীর স্পর্শ স্ত্রীর শরীরে আর শিহরণ জাগায় না , মনে হয় একটা পশু তাকে ছিড়ে ছিবড়ে ফেলছে । ঝড় থেমে গেলে স্বামী পাশ ফিরে ঘুমিয়ে যান , স্ত্রী বেচারী জেগে থাকেন একজোড়া সিক্ত চোখ আর একদলা ঘৃণা নিয়ে । একসময় ভেঙ্গে যায় সংসার ।

.

এই সিরিজে বিবাহিতদের পর্ন আসক্তির সমস্যা নিয়ে যেমন আলোচনা করা হয়েছে , তেমনি কিছু টিপসও দেওয়া হয়েছে আলহামদুলিল্লাহ্‌

.

ও যখন পর্ন আসক্ত” (প্রথম পর্ব)

ও যখন পর্ন আসক্ত” (দ্বিতীয় পর্ব)

ও যখন পর্ন আসক্ত” (শেষ পর্ব)

.

ছোট্ট বুকে অনেক ব্যাথা

.

শিশুদের ওপর যৌন নিপীড়ন: কিভাবে নিরাপদ রাখবেন আপনার শিশুকে

.

বিয়ে নিয়ে ইনিয়ে বিনিয়ে

.

সইতেও পারা যায়না, বলতেও পারা যায়না! লজ্জা শরমের মাথা খেয়ে মুখ ফুটে বললেই যে কম্মো সারা হয়ে যাবে তাও না। লেজকাটা শেয়ালদের অনেকেই আবার দাঁত কেলিয়ে হাসে! বিশাল এক ঝামেলা!

.

তুমি এক দূরতর দ্বীপ (প্রথম কিস্তি)

তুমি এক দূরতর দ্বীপ (দ্বিতীয় কিস্তি)

তুমি এক দূরতর দ্বীপ (তৃতীয় কিস্তি)

তুমি এক দূরতর দ্বীপ (চতুর্থ কিস্তি)

আমার প্রিয় মা

.

বিয়ে নিয়ে ইনিয়ে বিনিয়ে

.

কুড়ানো মুক্তো

.

ফেসবুক ব্রাউজিং করতে করতে অনেক সময় পর্ন এডিকশান এর উপরে বা অশ্লীলতা থেকে দূরে থাকার জন্য রিমাইন্ডার টাইপের বেশ ভালো ভালো লিখা চোখে পড়ে । আমাদের মনে হয়েছে এই লিখা গুলো পর্নমুভির আসক্তি কাটিয়ে উঠতে সাহায্য করবে । এভাবনা থেকেই এই সিরিজ শুরু করা । প্রতিটা লিখার শেষে এটি কোথা থেকে সংগ্রহ করা হয়েছে সেটি উল্লেখ করার চেষ্টা করা হয়েছে ইনশা আল্লাহ । অনেক ভাইকে অবশ্য ফেসবুকে খুঁজেও পাওয়া যায়নি। আল্লাহ (সুবঃ) প্রত্যেক ভাইকেই উত্তম প্রতিদান দান করুক । লিখা গুলো ভাইদের নাজাতের উসীলা হয়ে যাক । (আমীন)

.

কুড়ানো মুক্তো (প্রথম পর্ব)

কুড়ানো মুক্তো (দ্বিতীয় পর্ব)

কুড়ানো মুক্তো (তৃতীয় পর্ব)

কুড়ানো মুক্তো (চতুর্থ পর্ব)

কুড়ানো মুক্তো (পঞ্চম পর্ব)

.

একগুচ্ছ অনুবাদ

.

আমাদের সমাজের অনেক গভীরে পর্ন মুভি শাখা প্রশাখা বিস্তার করে আছে । ছেলে, বুড়ো , মধ্য বয়স্ক বিবাহিত, অবিবাহিত এমনকি অনেক মেয়েরাও আজকাল পর্নমুভিতে আসক্ত। কিন্তু খুবই দুঃখের বিষয় এই ভয়ংকর গুনাহ সম্পর্কে সবাইকে সচেতন করার প্রয়াস খুব একটা দেখা যায়না আমাদের দেশে । অনেক মানুষের সঠিক ধারনাও নেই পর্নমুভির অপকারিতা সম্পর্কে। আমাদের ব্লগের যাত্রা শুরু হয়েছিল মানুষজনকে পর্ন মুভির ভয়াবহতা সম্পর্কে সচেতন করে তোলা এবং চোখের হেফাজত করার মাধ্যমে আল্লাহ’র (সুবঃ) আনুগত্য করতে মানুষজনকে সহায়তা করার উদ্দেশ্য সামনে নিয়ে ।

.

আমাদের কাজটা একটু সহজ হত যদি বাংলা ভাষায় পর্ন মুভির ব্যাপার গুলো নিয়ে কোন ম্যাটেরিয়ালস থাকতো । কিন্তু বাংলা ভাষায় পর্নমুভির টপিক নিয়ে খুব কম কাজ হয়েছে । কাজেই ব্লগের আর্টিকেল লিখতে যেয়ে আমাদের বেশীরভাগ সময় সাহায্য নিতে হয় ইংরেজীতে লিখা বিভিন্ন বই কিংবা ওয়েবসাইটের । যেহেতু বাংলা ভাষায় এ ব্যাপার নিয়ে গবেষণা হয়নি আর তেমন কোন রিসোর্সও নেই এবং আমরা টুকটাক কাজ করছি এগুলো নিয়ে , কাজেই আমাদের মনে হয়েছে আমরা যতদূর পারি ইংরেজী ভাষার রিসোর্স গুলো বাংলায় অনুবাদ করে রাখি । কোন একসময় গবেষনা বা অন্য কোন কাজে কেউ এখান থেকে উপকৃত হতে পারেন ।

.

একগুচ্ছ অনুবাদ (প্রথম কিস্তি)

একগুচ্ছ অনুবাদ (দ্বিতীয় কিস্তি)

.

হে আমার মেয়ে

.

জীবন সায়াহে দাড়িয়ে আপন মেয়ের প্রতি একজন বয়োবৃদ্ধ পিতার হৃদয় নিংড়ানো উপদেশ

.

হে আমার মেয়ে (প্রথম পর্ব)

হে আমার মেয়ে (দ্বিতীয় পর্ব)

হে আমার মেয়ে (শেষ পর্ব)