Published on

এলাকাভিত্তিক মনোরোগ বিশেষজ্ঞ এবং চিকিৎসকদের লিস্ট

hero image

বিসমিল্লাহির রহমানীর রহীম

(আপডেট হতে থাকবে ইনশা আল্লাহ্‌। লাস্ট আপডেট- ০৫/০৫/২০১৯)

নরমালি পর্ন দেখার ফলে ইরেক্টাইল ডিসফাংশন ( লিঙ্গোত্থানে সমস্যা) বা প্রি ম্যাচুউর ইজাকুলেশন (অকাল বীর্যপাত) হলে পর্ন মাস্টারবেশন ছেড়ে দিলে এবং একটু ভালোমতো খাওয়া দাওয়া করলে ৩-৬ মাস বা কারো কারো আরেকটু বেশি সময় লাগে ভালো হতে । ইনশা আল্লাহ্‌। আত্মবিশ্বাস হারিয়ে ফেলবেননা।

একজন ইউরোলজিস্ট বা স্কিন এন্ড স্কেক্স এক্সপার্টকে দেখাতে পারেন। যদি আপনার পেনিসে বা যৌনবাহিত কোনো সমস্যা থাকে উনারা চিকিৎসা করবেন। যদি পেনিসে কোন সমস্যা না থাকে তাহলে উনারা মনোবিদ রেফার করে দিবেন বা নিজে কোনো মনোবিদের কাছে যাবেন। সাইকিয়াট্রিস্ট মানেই পাগলের ডাক্তার না। এতে লজ্জা পাবেন না। সরকারি মেডিকেলগুলোতে ফ্রি চিকিৎসা করানো হয়। টাকা পয়সার ঝামেলা থাকলে সরকারি মেডিকেলগুলোতে যাবেন ইনশা আল্লাহ্‌।

আপনি যদি সমকামী হন বা গভীর হতাশায় ভোগেন, আত্মহত্যার ইচ্ছে জেগেছ মনে, দুইএকবার চেষ্টাও করেছেন তাহলে অবশ্যই অবশ্যই মনোরোগ বিশেষজ্ঞ বা নফসের পরিশুদ্ধি নিয়ে কাজ করেন এমন একজন হাক্কানী আলিমের শরণাপন্ন হোন। ভাই, এটি খুবই জরুরী।

.

মনোরোগ বিশেষজ্ঞঃ

পর্নোগ্রাফি-হস্তমৈথুন-সমকামিতা, ডিপ্রেশন, আত্মহত্যার ইচ্ছা বা চেষ্টা করা ইত্যাদি সমস্যার জন্য যোগাযোগ করতে পারেন নিচের শায়খন এবং মনোরোগ বিশেষজ্ঞদের সঙ্গে। একটা কথা বলে রাখা প্রয়োজন মনে করছি। কোনো মানুষ সমকামী হয়ে জন্মগ্রহণ করেনা। আল্লাহ্‌ কাউকে সমকামী বানান না। মানুজ জন্মগতভাবে সমকামী- এই দাবীর কোনো বৈজ্ঞানিক ভিত্তি নেই। বরং পুরো উলটো। বিস্তারিত জানতে পড়ুন এই লিখাগুলো- https://tinyurl.com/y5web3yf

.

ঢাকাঃ

১) মনোরোগ বিশেষজ্ঞ ডা. বুলবুল (উত্তরা ক্রিসেন্ট হাসপাতাল)

২) ডাক্তার মারুফ (হলি লাইফ, মালিবাগ রেলগেট)

৩) আনোয়ার ইদ্রিস হুজুর, ধোলাইপাড়(যাত্রাবাড়ি থেকে পোস্তগোলার দিকে যেতে), পূবালী ব্যাংকের ওপরে ৫ম তলায়, মারকাযুল বুহুস আল ইলমিয়্যাহ। মাসিক হালাকা- ইংরেজি মাসের ১ ও ১৫ তারিখ রাত ৮ টার দিকে। হুজুরের তাযকিয়াহ পদ্ধতি হলো তাওহীদ ও আখেরাত কেন্দ্রিক, একটু দীর্ঘমেয়াদী প্রসেস।

.

চিকিৎসকঃ

.

ঢাকাঃ

১) চর্ম ও যৌন বিশেষজ্ঞ ডা. আবদুল্লাহেল কাফী স্যার (খিদমাহ হাসপাতাল)

২) ডা. মুশিউল আলম মিরাজ, এমবিবিএস, যোগাযোগ- 01675764525

.

রাজশাহীঃ

১) ডা. আশিক ইবনে মুস্তাফিজ, এমবিবিএস (রাজশাহী মেডিকেল কলেজ), যোগাযোগ- 01521474378

২) ডা. তাশদিত সিদ্দিকী, এমবিবিএস (রাজশাহী মেডিকেল কলেজ), যোগাযোগ- 01716916768

৩) ডা. ফয়সাল আহমেদ অনিক,এমবিবিএস (রাজশাহী মেডিকেল কলেজ), যোগাযোগ- 01725051064 .

খুলনাঃ

ডা. এজাজ কবির ,এমবিবিএস, যোগাযোগ- 01515276330 .

সিলেটঃ

ডা. মুসা,এমবিবিএস, যোগাযোগ- 8801711529029 . (এই ডাক্তার ভাইয়েরা সেবা করার মানসিকতা থেকে ফোন নাম্বার পর্যন্ত দিয়ে দিয়েছেন। পাঠকদের প্রতি অনুরোধ থাকলো উনাদের এই সেবা করার মানসিকতার নেতিবাচক সুযোগ না নিতে। অযথা ফোন দিয়ে হয়রানি করবেন না প্লিজ। সম্ভব হলে উনাদের সঙ্গে দেখা করে প্রাপ্য সম্মানীটুকু দিয়ে উনাদেরকে এপ্রেসিয়েট করবেন। আপনারা যদি সামান্য কারণে উনাদের ফোন করেন তাহলে উনাদের পক্ষে হয়তো এমন ভাইগুলোকে সাহায্য করা সম্ভব হবেনা যাদের আসলেই সাহায্য দরকার ছিল। অনুরোধ থাকলো অযথা ডাক্তার ভাইদের বিরক্ত করবেন না)

.