৩৬. বইয়ের পিডিএফ লিংক কোথায় পাবো ? বই কোথায় কিনতে পাওয়া যায়?

দেখুন- http://lostmodesty.com/muktobataserkhoje/
———-

৩৭. লস্ট মডেস্টির লিফলেট কোথায় পাবো ?

পড়ুন- http://lostmodesty.com/2019/04/lmleaflet/
———-

৩৮. পর্নোগ্রাফি-মাসটারবেশন নিয়ে কাজ করতে চাই। কিভাবে শুরু করবো? এলাকাভিত্তিক কাজ করতে কাদের সাথে যোগাযোগ করবো? ইত্যাদি।

http://lostmodesty.com/onupomuthan/ – এই পেজে যান। ৩ টা আর্টিকেল আছে ভালমত পড়ে নিন। প্রাথমিক গাইডলাইন পেয়ে যাবেন ইনশাআল্লাহ। এরপর যদি মনস্থির করে থাকেন যে আপনি আগাতে পারবেন তাহলে আমাদের পেজে ইনবক্স করবেন বা মেইল করবেন।
———-

৩৯. আপনারা যেটা করছেন সেটা ভুল করছেন। আপনাদের ক্যাম্পেইনের ফলে যারা পর্ন সম্পর্কে জানতোনা তারা বরং আরো জেনে যাবে। আপনাদের বইয়ের লিখাগুলা পড়ে অনেকেই পর্ন দেখা শুরু করবে বা মাস্টারবেট করবে।

এই ভিডিও দুইটা দেখুন আগে-

পতনের আওয়াজ পাওয়া যায়- http://tinyurl.com/y8d5xjso
অনুপম উত্থান- http://tinyurl.com/y9uyzgov

এই লিখাগুলো পড়ুন-

পর্ন আসক্তি গিলে খাচ্ছে কিশোরদের- http://tinyurl.com/y6o8bh96
অশনি সংকেত- https://bit.ly/2QoJTLH
“ফ্যান্টাসি কিংডম”(প্রথম কিস্তি): https://bit.ly/2x6Azo2
“ফ্যান্টাসি কিংডম”(দ্বিতীয় কিস্তি): https://bit.ly/2QrL9xJ
“ফ্যান্টাসি কিংডম”(শেষ কিস্তি): https://bit.ly/2NdAKIh
.
যেখানে বিশেষজ্ঞদের গবেষণায় দেখা গিয়েছে যে একটি বিভাগীয় শতকরা ৬০ ভাগেরও বেশি স্কুল কলেজ ছাত্র ছাত্রীর যৌন অভিজ্ঞতা হয়েছে সেখানে আপনি এন্টিপর্ন ক্যাম্পেইন নিয়ে আপত্তি তুললে ভুল করবেন ভাই।
.
ধরেন নামাযের মধ্যে আমাদের শয়তান ওয়াস ওয়াসা দেয়। নামাযে মনোযোগ থাকেনা। নামায ভুল হয়ে যাবার সম্ভাবনা থাকে। এই ভয়ে কি আপনি নামায পড়বেন না? ভাইয়া দেশের লাখ লাখ ( কোটি বলা উচিত) ছেলেমেয়ের যখন এই বেহাল দশা তখন দুই একজনের কারণে ক্যাম্পেইন বন্ধ করে দেওয়াটা কি শরীয়াহ সঙ্গত?
———-

৪০. পর্ন দেখলে কি কি ক্ষতি হয়? (বা, পর্নোগ্রাফি কেন মানবতার জন্য হুমকি?) , মাস্টারবেট করলে কি কি ক্ষতি হয়?

সংক্ষেপে উত্তর চাইলে বলবো, আপনি ‘মুক্ত বাতাসের খোঁজে’ বইটা পড়ে শেষ করুন।
.
বই পড়ার ধৈর্য না থাকলে, অন্তত http://lostmodesty.com/at_a_glance/ এই পেজে গিয়ে সেকশন ২ ‘পর্নোগ্রাফি, মাস্টারবেশন, চটিগল্প – মানবতার জন্য হুমকি’ এর লিখাগুলো পড়ুন। উত্তর পেয়ে যাবেন।
———-

৪১. ধর্ষণের জন্য দায়ী কী ? কিভাবে কমানো যেতে পারে?

ধর্ষণের সমাধান করতে হলে অবশ্যই আগে সঠিকভাবে বের করতে হবে ধর্ষণের কারণগুলো।

দেখুন- https://tinyurl.com/rapestat
.
বিস্তারিত জানতে পড়ুন-

অনিবার্য যত ক্ষয় (প্রথম পর্ব) –https://bit.ly/2N7SbtA
‘অনিবার্য যত ক্ষয়’ (দ্বিতীয় পর্ব) – https://bit.ly/2x5OdHU
অনিবার্য যত ক্ষয়’ (শেষ পর্ব) – https://bit.ly/2O7Pgxf
.
অবশ্যই অবশ্যই এই ভিডিওটা দেখুন- ভুল উত্তর- ধর্ষণ কেন হয়https://www.youtube.com/watch?v=QwMxLee3LDw
.
ধর্ষণ কেন হয়? কেন এদেশে ধর্ষণের প্রকোপ বেড়ে চলেছে?
.
এই প্রশ্নটাকে আমাদের দেশে দুইভাবে ডিল করা হয়। এবং দুইটাই প্রান্তিকতা। কোথাও ধর্ষণের খবর শুনলেই একদল নারীদের পোশাক দায়ী করে বসেন। আবার অন্যদিকে আরেকদল দোষ খুঁজে পান পুরুষের মানসিকতা- আমার দেহ আমি দেখাব! তুমি রেপ করবা কেন? ধর্ষণের পেছনের কারণগুলো সময় নিয়ে ভালোমতো বিশ্লেষণ করে কোন মতামত দেওয়ার মানসিকতা অনুপস্থিত আমাদের মাঝে। আসলে এতো সময় কোথায়? ব্যস্ত ডাক্তারের মতো তেমনকিছু না ভেবেই আমরা দ্রুত সিদ্ধান্ত নিয়ে বসি। উপসংহার টেনে ফেলি।
.
ধর্ষণের জন্যে শুধু নারীর পোশাককে দায়ী করে বসলে ইসলাম বিদ্বেষীদের কোর্টে বল ঠেলে দেওয়া হয়। তারা তখন বাটি চালান দিয়ে হিজাবপরা বা মাদ্রাসার ছাত্রী এমন কোন বোনের নির্যাতনের খবর সামনে নিয়ে আসবে। তারপর দাঁত কেলিয়ে জিজ্ঞাসা করবে, ‘কই কাঠ মোল্লারা! তোমাদের হিজাব/নিকাব কি পারলো নারীর নিরাপত্তা দিতে? ওইসব সব পুরান আমলের রূপকথা! পর্দা নারীকে নিরাপত্তা দিতে পারেনা, এইটা নারীকে চার দেয়ালের মাঝে বন্দী করে রাখার হাতিয়ার। তাছাড়া এটা তো ইসলামের অংশও না! আরবের ‘লু’ হাওয়া থেকে বাঁচার জন্য আরবের নারীরা মাথায় কাপড় দিত!
.
অন্যদল পুরুষের মানসিকতাকে দায়ী করে ফেসবুক,ব্লগ কাঁপিয়ে, Don’t teach me how to dress, teach your son not to rape টাইপ প্ল্যাকার্ড নিয়ে মিটিং মিছিল করে ক্ষ্যামা দেন। এরা ভুলেও কখনো দেশ এবং জাতির সামনে পরিষ্কার করে বলেন না পুরুষের মানসিকতা কেন বদলে যায়? কেন একজন পুরুষ ধর্ষকে পরিণত হয়? তার ঘরেও তো মা বোন আছে? পুরুষের মানসিকতা কীভাবে পরিবর্তন করতে হবে? কোন তরীকায় আমল করতে হবে? তাদের বলে দেওয়া তরীকা ফলো করে কোন কোন দেশ বা কোন কোন জাতি পুরুষদের মানসিকতা পরিবর্তন করেছে? নারীদের নিরাপত্তা দিতে পেরেছে? তারা উদাহরণ দিক। আমরা সেই সব জাতিদের দেখে অনুপ্রেরণা পাব। কিন্তু আপনি কখনোই দেখতে পাবেননা তারা কনক্রিট, পরীক্ষিত কোন প্ল্যান অফ একশ্যান জাতির সামনে উপস্থাপন করছে।
.
তাহলে ধর্ষণের সমাধান কী? এককথায় উত্তর – শরীয়াহ। আল্লাহর জমীনে আল্লাহ্‌র আইন প্রতিষ্ঠিত করা।
.
‘হে মানুষ, তোমাদের কাছে তোমাদের মালিকের পক্ষ থেকে নসীহত এসেছে। এটা মানুষের অন্তরে যেসব ব্যাধি আছে তার নিরাময় এবং মুমিনদের জন্য হিদায়াত ও রহমত’। (সূরা- ইউনূস: ৫৭)
.
আল্লাহ্‌ (সুবঃ) আমাদের সৃষ্টি করেছেন। আমাদের মনোজগত,আমাদের সাইকোলজি আল্লাহ্‌র চেয়ে আর কে বেশি বুঝবে? তিনিই আমাদের পথ বলে দিয়েছেন সেই পথে পথচলাতেই আমাদের মুক্তি। শরীয়াহ আইন যেমন নিশ্চিত করবে নারীরা এমন পোশাক পরিধান করছে, যেন স্বসস্মানে সবাই পথ ছেড়ে দেয়,নারীকে দেয় রাণীর সম্মান। ঠিম তেমনিই খুঁজে খুঁজে বের করবে কেন পুরুষ পরিণত হয় ধর্ষকে। সমাজের অতি যৌনায়ান, আইটেম সং,পর্নোগ্রাফি , ড্রাগস, নারী পুরুষের ফ্রি মিক্সিং, সুন্দরী প্রতিযোগিতা, নাটক,সিনেমা,গানের মাধ্যমে তরুণ,তরুণীদের ব্রেইনওয়াশ,স্বেচ্ছাচারিতা,ধরাকে সরা জ্ঞান করা, পেশিশক্তির দাপট,মাফিয়াগিরি সব বন্ধ করবে। আপনি শরীয়াহর এক অংশ নিবেন আর যেটা আপনার পছন্দ হবেনা সেটা বাদ দিবেন তাহলে হবেনা।
.
“তবে কি তোমরা কিতাবের এক অংশের উপর ঈমান আনবে আর বাকী অংশকে অস্বীকার করবে? তোমাদের মধ্যে যারাই এরূপ করবে তাদের জন্য এ ছাড়া আর কি শাস্তি হতে পারে যে, দুনিয়ার জীবনে অপমান ও লাঞ্ছনা ভোগ করবে এবং আখিরাতে তাদেরকে কঠিন আযাবের দিকে ঘুরিয়ে দেয়া হবে। আর তোমরা যা কিছু করছো সে বিষয়ে আল্লাহ বেখবর নন।” (সূরা বাকারা: ৮৫)
.
আপনি পুরো শরীহায় বাস্তবায়ন করে দেখুন। নারীরা ঢেকে যাবে অলৌকিক এক নিরাপত্তার চাদরে। প্রমাণ ? একটু কষ্ট করে সাহাবী এবং তাবেঈগনদের যামানার ইতিহাস ঘেঁটে দেখুন এবং পড়ুন এই লিখা- আলেয়ার আলো-http://tinyurl.com/y4llbybc
———-
আমরা খুব ছোটো মানুষ। আমাদের লিখার ভুল ত্রুটি ধরিয়ে দিলে আমরা কৃতজ্ঞ থাকব ইনশা আল্লাহ্‌। যেকোনো ধরণের পরামর্শ বা সাজেশন হাইলি এপ্রিসিয়েটেড।
.

চলবে ইনশা আল্লাহ্‌ …
.
পড়ুন আগের পর্বগুলা- http://lostmodesty.com/vengefelokaragar

শেয়ার করুনঃ