আসসালামু-আলাইকুম।

আমি এনামুল, জাতীয় বিশ্ববিদ্যালয়ে বিবিএ তৃতীয় বর্ষে পড়ছি। সৃষ্টিকর্তা মহান আল্লাহর কসম আমি একটা মিথ্যা কথাও এখানে বলব না, পুরোটাই আমার এবং পরিচিতজনদের সাথে ঘটে যাওয়া বাস্তবতা। এখন আমার বয়স বিশের এর কাছাকাছি কিন্তু ছোট থেকেই অন্যদের তুলনায় একটু চিকন। বন্ধুদের সাথে তেমন মিশি না আর আমার বন্ধুর সংখ্যাও হাতে গোনা কয়েকজন। কারো কারো কাছে হস্তমৈথুন সম্পর্কে শুনতাম কিন্তু ততটা বুঝতাম না। গত বছর দুয়েক আগে কৌতূহলবশত হস্তমৈথুন করেই ফেলি। অদ্ভুদ রকমের পাগল করে দেয়া একটি সুখকর অনুভূতি পেলাম প্রথম বার। এরপর থেকে এটা বারবার আমাকে ছায়ার মত আকর্ষণ করত।
.
কিছুদিন পর পর্ন দেখার সাথে সাথে একই সময়ে এটা করতে শুরু করলাম। সপ্তাহে ৩,৪ দিন বা তার বেশি হস্তমৈথুন করতাম। কিন্তু প্রতিবারই এটা করার পর এমন হতাশার সৃষ্টি হত যেন সব শেষ! স্পার্ম বের হয়ে যাওয়ার কয়েক সেকেন্ড পরেই মনে হত আমি একি করলাম, প্রতিবারই তওবা করতাম যে জীবনে আর এই কাজ করব না। একদিন বা তার বেশি সময় মন খারাপ করে হতাশায় ডুবে থাকতাম কিন্তু দুইদিন পর আবার যেই-সেই! এভাবেই বারবার পুনরাবৃত্তি হচ্ছিল প্রায় দেড়টি বছর ধরে। কোন ভাল কাজ করতে আগ্রহ পেতাম না। ভাল কোন কাজ করার সময় মনে হত কি লাভ এসব করে, আমিতো কঠিন অপরাধে জড়িয়ে আছি। এমনিতেই শুকনা ছিলাম আর দিনে দিনে আরো ডালপালা হয়ে যাচ্ছিলাম, তার সাথে পাল্লা দিয়ে বাড়ছিল হতাশার মাত্রা। একটা সময় খেয়াল করলাম অতীতের অনেক কিছুই আমি মনে করতে পারছি না, বারবার চেষ্টা করছি কিন্তু তবুও পারছি না। একটা সহজ বিষয় বুঝতে বা মনে রাখতে খুব বেগ পেতে হচ্ছে, কোন কাজে শক্তি পাচ্ছিনা। আগে প্রতিদিন ১৫ কি.মি. সাইকেল চালিয়ে কলেজে যেতাম কিন্তু এখন বাজারে যেতেই হাঁপিয়ে যাই।
.
যাইহোক, আমার সবচেয়ে কাছের বন্ধুর কাছে তার জীবনের গল্প শুনেছিলাম অনেকবার। প্রতিদিন কয়েকবার করে মাস্টারবেট করত সে। কয়েক বছর পর ধাতুক্ষয়ের সাথে তার এমন অবস্থা হয়েছিল যে, তার বীর্য থেকে পায়খানার চেয়ে বাজে দুর্গন্ধ বের হত। একেকটা সময় মাথাব্যথায় অজ্ঞান হয়ে যেত। মেধাবী ছেলেটার ক্যারিয়ার, ভবিষ্যৎ সব ধ্বংস হয়ে গিয়েছে বলা যায়।
.
আমার জীবনে ফিরে আসি, হঠাৎ একদিন রাতে আমার ঘুম ভেঙে যায়, দেখলাম আমার পরনের লুঙ্গি ভিজা। নাহ সেটা পানি বা প্রস্রাব ছিলনা, স্পার্ম ছিল। কিন্তু আমি তো স্বপ্নে কিছু দেখিনি, স্বপ্নদোষ তো হয়নি তাহলে এরকম কেন? খেয়াল করলাম অটোমেটিক স্পার্ম বের হচ্ছে ফোটা ফোটা করে। দুইদিন পর রাতে আবার একই ঘটনার পুনরাবৃত্তি হল। মনে পড়ল সেই বন্ধুটির কথা, ভাবলাম আমিও কি তার পথে হাটছি, তার পরিণতি কি আমাকে হাতছানি দিচ্ছে????
এতটাই দুশ্চিন্তায় পড়ে গেছিলাম যে মহান আল্লাহর কাছে তওবা করলাম “আল্লাহ প্রয়োজনে আমার বউ বাচ্চা কিছু লাগবে না আমি জীবনে কোন খারাপ কাজ করব না, কিন্তু আমাকে ওর পরিণতি দিয়েন না” জেলার সবচেয়ে ভাল ডাক্তারের কাছে গেলাম কিন্তু কয়েক মাস ধরে আমার প্রস্রাবের সাথে স্পার্ম বের হচ্ছে এবং সাথে শারীরিক এবং মানসিক দুর্বলতা তো আছেই। সিজিপিএ ৩.৫০ থেকে ২.৭৫ এ নেমে গেল! ওই বন্ধুর কাছ থেকে জানতে পারলাম আমার পরিচিত অনেক ছেলেই এই অসুখে আক্রান্ত এবং সবার এই সমস্যার শুরু হস্তমৈথুন থেকে।
.
পর্ন,মাস্টারবেশন থেকে এখন আমি দূরে। সময় থাকতে ভাল হওয়ার সুযোগ পেয়েও আমি হাতছাড়া করেছিলাম কিন্তু আজ প্রকৃতি আমাকে জোর করে শান্ত করেছে। জানিনা কবে এই অসুস্থতা থেকে মুক্তি পাব কিংবা আদৌ মুক্তি পাব কিনা শঙ্কিত। অনেকটা সময় নিয়ে মোবাইল কিবোর্ডে কষ্ট করে লিখলাম, প্রয়োজনে লিখার ভুলগুলো সংশোধন করে হলেও লিখাটা প্রকাশ করবেন যেন মাস্টারবেশনে আক্রান্ত ভাইয়েরা একটু হলেও এর ভয়াবহতা বুঝতে পারে।
আইডি নেমটা মেনশন করবেন না

পড়ুন-

চোরাবালি প্রথম পর্ব – https://bit.ly/2ObItTt
চোরাবালি দ্বিতীয় পর্ব – https://bit.ly/2Qm0j7D
চোরাবালি তৃতীয় পর্ব – https://bit.ly/2p0HR8l
চোরাবালি চতুর্থ পর্ব – https://bit.ly/2QoRtGb
চোরাবালি পঞ্চম পর্ব- https://bit.ly/2Nzoh0M
চোরাবালি ষষ্ঠ পর্ব- https://bit.ly/2QocEIA
চোরাবালি সপ্তম পর্ব- https://bit.ly/2x9hr81
মাস্টারবেশন কী মাসলগ্রোথ এবং এথলেটিক পারফরম্যান্সের ক্ষতি করে?- https://bit.ly/2NzycUa
মিথ্যের শেকল যতো- https://bit.ly/2QpkT7f
সমকামিতা এবং হস্তমৈথুন আদিম মানুষের মধ্যে বিরল!- https://bit.ly/2CQOOT2
.

 

শেয়ার করুনঃ